৩৫ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

শেয়ার করুন

পঞ্চগড়ে আটোয়ারী উপজেলার মাদক ব্যবসায়ী আলী হোসেন (৩৫) কে গ্রেফতার করেছে পঞ্চগড় ডিবির গোয়েন্দা পুলিশ।

গোপন সংবাদ সূত্রে ডিবি পুলিশ ৩৫ বোতল ফেনসিডিল ভিন্ন কায়দায় নিয়ে যাওয়ার সময় দিবাতগ রাত আনুমানিক ৮ টার সময় আলী হোসেনকে আটক করে ডিবি পুলিশ।

আলী হোসেন আটোয়ারী উপজেলার মির্জাপুর ইউনিয়নের মালিগাঁও গ্রামের আলফাজ উদ্দিন এর ছেলে। এলাকার প্রত্যক্ষদর্শীরা জানান আলী হোসেন (৩৫), দীর্ঘদিন ধরে ফেনসিডিল সহ বিভিন্ন মাদক ব্যবসা করে আসতেন। এ সময় ডিবি পুলিশের এস আই আসাদুজ্জামান, এ এস আই তাহমিদুল ইসলাম সহ সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে আলী হোসেন কে ৩৫ বোতল ফেনসিডিল সহ আটক করেছেন।

এ বিষয়ে দায়িত্বপ্রাপ্ত ডিবি ওসি রাজ্জাক হোসেন এর সাথে কথা হলে তিনি জানান, আলী হোসেন কে মাদকদ্রব্য আইনে কোর্টে চালান দেয়া হয়েছে।

যেভাবে নিউজ পাঠাবেননিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ [email protected] এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই পঞ্চগড় জেলার সম্পর্কিত হতে হবে।

এখানে আপনার মন্তব্য  জানান

বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, পঞ্চগড় অনলাইন ডট কম এর দায়ভার নেবে না।

মন্তব্য করুন

Back to top button