উদ্বোধনী খেলায় নওগাঁ জেলাকে ২৮-২২ গোলে হারিয়েছে পঞ্চগড় জেলা

শেয়ার করুন

বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং এক্সিম ব্যাংকের পৃষ্ঠপোষকতায় শুরু হয়েছে এক্সিম ব্যাংক ৩৩তম জাতীয় নারী হ্যান্ডবল প্রতিযোগিতা-২০২২। বুধবার (২৫ মে) পল্টনস্থ শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে টুর্নামেন্টটি শুরু হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ড. মোহাম্মদ হায়দার আলি মিয়া। ফেডারেশনের সভাপতি এ.কে.এম নুরুল ফজল বুলবুলের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিতি ছিলেন ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, প্রতিযোগিতার সাংগঠনিক কমিটির চেয়ারম্যান মো. নূরুল ইসলাম ও সম্পাদক মো. সালাউদ্দিন আহম্মেদ।

উদ্বোধনী খেলায় পঞ্চগড় জেলা ক্রীড়া সংস্থা ২৮-২২ গোলে নওগাঁ জেলা ক্রীড়া সংস্থাকে পরাজিত করেছে। বিজয়ী দল প্রথমার্ধে ১৬-৯ গোলে এগিয়ে ছিল।

এদিন অনুষ্ঠিত অন্য ম্যাচে বাংলাদেশ আনসার ও ভিডিপি ৫১-২ গোলে রাঙ্গামাটি পার্বত্য জেলা ক্রীড়া সংস্থাকে, বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব ৩৫-৫ গোলে রংপুর জেলা ক্রীড়া সংস্থাকে, নওগাঁ জেলা ক্রীড়া সংস্থা ৩৫-৩ গোলে নড়াইল জেলা ক্রীড়া সংস্থাকে, জামালপুর জেলা ক্রীড়া সংস্থা ৩৪-৪ গোলে গোপালগঞ্জ জেলা ক্রীড়া সংস্থাকে, মাদারীপুর জেলা ক্রীড়া সংস্থা ১৩-৪ গোলে দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থাকে এবং রাঙ্গামাটি পার্বত্য জেলা ক্রীড়া সংস্থা ৯-৭ গোলে ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থাকে পরাজিত করে।

সূত্র
ittefaq
যেভাবে নিউজ পাঠাবেননিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ panchagarhonline@gmail.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই পঞ্চগড় জেলার সম্পর্কিত হতে হবে।

এখানে আপনার মন্তব্য  জানান

বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, পঞ্চগড় অনলাইন ডট কম এর দায়ভার নেবে না।
Back to top button