সড়ক দূর্ঘটনায় গৃহবধুর মৃত্যু

শেয়ার করুন

পঞ্চগড় পৌরসভা সি,এম,বি মোড় এলাকায় মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখিঁ সংঘর্ষে ডলি পারভিন (৩৫) নামের এক গৃহবধুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার দুপুর ১২টার সময় সদর উপজেলার সি,এম,বি মোড় এলাকায় এই দূর্ঘটনাটি ঘটে।
নিহত গৃহবধু আটোয়ারী উপজেলার তরেয়া ইউনিয়নের কাটালি এলাকার মোঃ হেলাল উদ্দিনের সহধর্মীনি।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত ডলি পারভিন দাঁতের ডাক্তার কাছে চিকিৎসা নেওয়ার তিনি মির্জাপুল বাজারে বাসের জন্য অপেক্ষায় ছিলেন এক পর্যায় পথে আটোয়ারী উপজেলার মির্জাপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ওমের আলীর সাথে দেখা হলে তিনি বলে পঞ্চগড়ে আমি আমার কাজের জন্য যাচ্ছি।

এসময় দুই জনে মোটরসাইকেল যোগে রওনা হন পঞ্চগড়ের উদ্দেশ্যে। পৌরসভার সি,এন,বি মোড় পর্যন্ত আসলে বিপরীদগামী একটি ট্রাকের সাথে মুখোমুখিঁ সংঘর্ষে ঘটনাস্থলে ডলি পারভিনের মৃত্যু হয়। এ ঘটনায় মির্জাপুর চেয়ারম্যান গুরুত্বর আহত হন। এদিকে ঘটনার সাথে সাথে ট্রাকটি পালিয়ে যায়।

পঞ্চগড় ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পঞ্চগড় সদর থানা উপ-পরিদর্শক বেলাল হোসেন সহায়তায় থানায় নিয়ে যান।

এ দিকে পঞ্চগড় সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু আক্কাছ আহ্মদ ট্রাক ও মোটরসাইকেল সংঘর্ষে মৃত্যু হয়েছে বলে তিনি নিশ্চিত করেছেন।

যেভাবে নিউজ পাঠাবেননিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ [email protected] এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই পঞ্চগড় জেলার সম্পর্কিত হতে হবে।

এখানে আপনার মন্তব্য  জানান

বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, পঞ্চগড় অনলাইন ডট কম এর দায়ভার নেবে না।
Back to top button