‘স্বপ্নপুরনে আমরা’ নামের এক সংগঠনের দরিদ্র ও সুবিধাবঞ্চিতদের মাঝে ঈদ উপহার বিতরণ

শেয়ার করুন

স্বপ্নপূরণে আমরা সংগঠন
স্বপ্নপূরণে আমরা সংগঠন

পঞ্চগড়ে স্বপ্নপুরনে আমরা, নামের এক সংগঠন ’ দরিদ্র মানুষ ও সুবিধাবঞ্চিতদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে।

বুধবার (১২ মে) পঞ্চগড় শেরেবাংলা পার্কে এ আয়োজন করে। সুবিধাবঞ্চিত মানুষের মুখে হাসি ফোটাতে তারা কারো দানের টাকায় নয়, নিজেদের টাকায় ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে। এবার অল্প পরিসরে ঈদ উদযাপন সামগ্রী বিতরণের মাধ্যমে সুবিধাবঞ্চিত মানুষের  সাথে ঈদ আনন্দ ভাগ করে নিলো সংগঠনটি।

সংগঠনের সভাপতি, মোঃ মখলেছার রহমান  মুন্না বলেন, ‘আমরা পঞ্চগড়ে  অসহায় মানুষের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে  ঈদসামগ্রী বিতরণ করেছি। এছাড়াও আমরা বিভিন্ন সময়ে তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করি। পঞ্চগড়ের প্রতিটি মানুষকে হাসিমুখে দেখতে চাই। তার জন্য সবসময় আমাদের কোনো না কোনো প্রচেষ্টা থাকে।’

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক , মোঃ আব্দুর রহমান রিফাত। সিনিয়র সহ সভাপতি, মোছা: শাম্মী জিহান। সহ সভাপতি, মো: কামাল হোসেন। সহ  আরও অনেকেই। উল্লেখ্য, ‘ পঞ্চগড় জেলার এটি একটি নতুন সামাজিক সংগঠন  স্বপ্নপুরনে আমরা এর সদস্য হিসেবে রয়েছেন স্থানীয় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

যেভাবে নিউজ পাঠাবেননিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ [email protected] এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই পঞ্চগড় জেলার সম্পর্কিত হতে হবে।

এখানে আপনার মন্তব্য  জানান

বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, পঞ্চগড় অনলাইন ডট কম এর দায়ভার নেবে না।

মন্তব্য করুন

Back to top button