গণমাধ্যম কর্মীদের সাথে স্থলবন্দরে আমদানি রপ্তানীকারক গ্রুপের মতবিনিময় সভা

শেয়ার করুন

পঞ্চগড়ে গণমাধ্যেম কর্মীদের সাথে বাংলাবান্ধা স্থল বন্দর আমদানী-রপ্তানীকারক গ্রুপের নতুন কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে তেতুঁলিয়া ডাকবাংলোর হলরুমে বাংলাবান্ধা স্থল বন্দর আমদানী-রপ্তানীকারক গ্রুপের আয়োজনে এ সভাটি অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় নতুন কমিটির সভাপতি ও কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন ২৫ সদস্য বিশিষ্ট কমিটির পরিচিতি তুলে ধরেন। সভায় সাধারন সম্পাদক ও বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কুদরত ই খুদা মিলন, সহ-সভাপতি আবু তোয়াবুর রহমান, সহ-সভাপতি রেজাউল করিম শাহীন, কোষাধক্ষ্য মোজাফ্ফর হোসেন, পঞ্চগড় প্রেস ক্লাবের সভাপতি সফিকুল আলম, সিনিয়র সাংবাদিক ও দেশ রুপান্তরের প্রতিনিধি শহীদুল ইসলাম শহীদ,বিটিভির প্রতিনিধি আমির খসরু লাভলু, এনটিভির প্রতিনিধি সাজ্জাদুর রহমান সাজ্জাদ, বাংলাদেশ প্রতিদিন ও নিউজ২৪ এর প্রতিনিধি সরকার হায়দার, ইত্তেফাকের তেতুঁলিয়া উপজেলা প্রতিনিধি আশরাফুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় দেশের একমাত্র চতুর্দেশীয় স্থলবন্দর পঞ্চগড়ের বাংলাবান্ধাকে নতুন রুপে সাজানোর অঙ্গীকার করে বক্তারা বলেন, ব্যাবসায়ীক কার্যক্রম বৃদ্ধি, পর্যটন শিল্পের বিকাশ সহ ভারত, নেপাল, ভূটান এবং চীনের সাথে সাংস্কৃতিক সম্পর্ক স্থাপনের জন্য নতুন ভাবে উদ্যোগ গ্রহণ করার পরিকল্পনা গ্রহণ করছেন তারা। সরকার বাংলাদেশের স্থল বন্দরগুলোকে বিশেষ গুরুত্ব দিচ্ছেন। বাংলাবান্ধা স্থলবন্দরের ব্যাবসায়ীরা সরকারের পরিকল্পনাকে বাস্তবায়ন করার জন্য কাজ করে যাবে। অনুষ্ঠানে নতুন কমিটির পরিচিতি তুলে ধরা হয়।

এসময় গণমাধ্যমকর্মীরা তাদের বক্তব্যে স্থলবন্দরের বিভিন্ন সম্ভাবনাময় দিক তুলে ধরলে ব্যবসায়ীরা সহযোগিতার আশ্বাস দেন।

শা/পঞ্চ/অস

যেভাবে নিউজ পাঠাবেননিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ [email protected] এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই পঞ্চগড় জেলার সম্পর্কিত হতে হবে।

এখানে আপনার মন্তব্য  জানান

বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, পঞ্চগড় অনলাইন ডট কম এর দায়ভার নেবে না।

মন্তব্য করুন

Back to top button