এবার বিয়ের পিঁড়িতে রেলমন্ত্রী

শেয়ার করুন

রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন
রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন। পরিবার ও মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, কনে পেশায় আইনজীবী। ৬৫ বছর বয়সী এই মন্ত্রীর একাধিক ঘনিষ্ঠসূত্র বৃহস্পতিবার (১০ জুন) বিষয়টি নিশ্চিত করেছেন। তবে কেউ কনের নাম পরিচয় প্রকাশ করেননি। জানা গেছে, কনে রেলমন্ত্রীর আত্মীয় ও হাইকোর্টের আইনজীবী।

এ ব্যাপারে মন্ত্রীর এপিএস রাসেদ প্রধান জানান, এখন কিছুই বলতে পারব না। সময়মতো সবই জানতে পারবেন। তবে আরেকটি সূত্র গত শুক্রবার (৪ জুন) মন্ত্রীর বিয়ে সম্পন্ন হয়েছে বলে জানিয়েছে।

প্রবীণ আইনজীবী নূরুল ইসলাম সুজন একাদশ সংসদ নির্বাচনে প্রথমবারের মতো আওয়ামী লীগের প্রার্থী হিসেবে পঞ্চগড়-২ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। তার স্ত্রী নিলুফার ইসলাম গত সংসদ নির্বাচনের আগের দিন ২০১৮ সালের ২৯ ডিসেম্বর মারা যান। নূরুল ইসলাম সুজন ও নিলুফার ইসলাম দম্পতির ঘরে তিন সন্তান রয়েছে।

এর আগে ২০১৪ সালের সেপ্টেম্বর তৎকালীন রেলমন্ত্রী মুজিবুল হক ৬৭ বছর বয়সে বিয়ে করেন। সে সময় ‘চিরকুমার’খ্যাত এই রাজনীতিকের বিয়ে ব্যাপক আলোচনার জন্ম দিয়েছিল।

সূত্র
somoynews
যেভাবে নিউজ পাঠাবেননিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ [email protected] এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই পঞ্চগড় জেলার সম্পর্কিত হতে হবে।

এখানে আপনার মন্তব্য  জানান

বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, পঞ্চগড় অনলাইন ডট কম এর দায়ভার নেবে না।

মন্তব্য করুন

Back to top button