ভাইয়ের হাতে ভাই খুন

শেয়ার করুন

ভাইয়ের হাতে ভাই খুন

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের ছুরির আঘাতে রবিউল আলম (৪২) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনার পর থেকে ছোট ভাই ফিরোজ আলম পলাতক রয়েছেন।

মঙ্গলবার (৬ এপ্রিল) দিনাগত রাতে উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের হারাদিঘি লালগাছ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রবিউল ওই গ্রামের শারাফত আলীর ছেলে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, ঘাতক ফিরোজ আলম কয়েকদিন আগে বাজার থেকে ধারালো ছুরি এনে বাসায় রাখেন। মঙ্গলবার রাতে কোনো কারণে বেকার ছোট ভাই ফিরোজ আলমকে বকা দেন রবিউল। এ সময় জমি সংক্রান্ত বিরোধ টেনে ফিরোজ দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি আঘাত করে রবিউল আলমের ওপর। রবিউলের চিৎকারে বাড়ির আশপাশের লোকজনসহ পরিবারের সদস্যরা তাকে দ্রুত উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. কাউছার আহাম্মেদ তাকে মৃত ঘোষণা করেন।

চিকিৎসক জানান, ছুরির আঘাতে মাথা, ঘাড় ও হাতে গভীর ক্ষত হয়ে প্রচুর রক্তক্ষরণে তার মৃত্যু হয়। তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক ফিরোজ আলম পলাতক রয়েছেন।  তাকে আটকের চেষ্টা চালছে।

সূত্র
risingbd
যেভাবে নিউজ পাঠাবেননিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ [email protected] এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই পঞ্চগড় জেলার সম্পর্কিত হতে হবে।

এখানে আপনার মন্তব্য  জানান

মন্তব্য করুন

Back to top button