দুর্গাপূজা উপলক্ষে ৬ দিন বন্ধ বাংলাবান্ধা স্থলবন্দর

শেয়ার করুন

সনাতন ধর্মাবলম্বীদের ধর্মীয় উৎসব শারদীয়  দুর্গাপূজা  উপলক্ষে পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দর ৬ দিন বন্ধ ঘোষণা করেছে, আমদানি-রফতানি অ্যাসোসিয়েশন।

বাংলাবান্ধা স্থলবন্দর ২৩ অক্টোবর থেকে ২৮ অক্টোবর পর্যন্ত টানা ৬ দিন আমদানি-রফতানি বাণিজ্য কার্যক্রম বন্ধ থাকবে। বৃহস্পতিবার (২২ অক্টোবর) সকাল ১১টায় এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন পঞ্চগড় বাংলাবান্ধা স্থলবন্দরের আমদানি-রফতানিকারক অ্যাসোসিয়েশনের সভাপতি মেহেদী হাসান খান বাবলা।

বন্ধ শেষে ২৯ অক্টোবর সকাল থেকে বাংলাবান্ধা স্থলবন্দরে আমদানি-রফতানি বাণিজ্য কার্যক্রম আবার স্বাভাবিক নিয়মে শুরু হবে। তবে এই সময়ে বাংলাবান্ধা স্থলবন্দরে অন্যান্য কার্যক্রম সরকারি নিয়মানুযায়ী চলবে বলেও তিনি জানান।

যেভাবে নিউজ পাঠাবেননিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ [email protected] এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই পঞ্চগড় জেলার সম্পর্কিত হতে হবে।

এখানে আপনার মন্তব্য  জানান

বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, পঞ্চগড় অনলাইন ডট কম এর দায়ভার নেবে না।
Back to top button