প্রথম চলচ্চিত্রেই সফল পঞ্চগড়ের রনি চন্দ্র শীল

ওয়ান মিনিট ফিল্ম ফেস্টে সেরা ছবি 'শব্দ'

শেয়ার করুন

ওয়ান মিনিট ফিল্ম ফেস্টে সেরা ছবি 'শব্দ'
ওয়ান মিনিট ফিল্ম ফেস্টে সেরা ছবি ‘শব্দ’

কোয়ারেন্টিন ওয়ান মিনিট ফিল্ম ফেস্টে সেরা ছবির পুরস্কার জিতে নিলো ‘শব্দ’। এটি পরিচালনা করেছেন রনি চন্দ্র শীল। এছাড়া ‘বেস্ট ইয়াং ফিল্মমেকার’ অ্যাওয়ার্ড জিতে নেন আরেক তরুণ আরিফুর রহমান রাশাদের ‘দ্যা ডার্ক চ্যাপ্টার অব এভিয়েশন’ চলচ্চিত্রটি।

র‌্যাডস ইঞ্জিনিয়ারিং করপোরেশনের সহায়তায় পিপড়েঘর চলচ্চিত্র সংসদের আয়োজনে এই উৎসবটি আয়োজন করা হয়েছিল।

বুধবার (১৭ জুন) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই পুরস্কার ঘোষণা করা হয়।

নাচ ও অভিনয়ের সঙ্গে যুক্ত থাকলেও এবারই প্রথম চলচ্চিত্র পরিচালনা করলেন রনি চন্দ্র শীল। তিনি সিনেমাটোগ্রাফি এবং এডিটিংয়েও পারদর্শী।

সংবাদ বিজ্ঞপ্তিতে পিপড়েঘর চলচ্চিত্র সংসদের সাধারণ সম্পাদক ও উৎসবের আহ্বায়ক আরিফুল ইসলাম সাব্বিরের বরাত দিয়ে বলা হয়, করোনা সংকটের মাঝে প্রতিশ্রুতিশীল চলচ্চিত্র ধারার সঙ্গে তরুণদের সংযোগ স্থাপনের জন্য একটি প্লাটফর্ম তৈরি করতেই এই উৎসবের আয়োজন করা হয়েছিল। সেটা এই উৎসবে অনেকটাই পূর্ণতা পেয়েছে।

আগামীবছর এই আয়োজন আরও বড় পরিসরে অব্যাহত রাখার ঘোষণাও দেন তিনি।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, শিগগিরই আনুষ্ঠানিকভাবে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেয়া হবে।

উল্লেখ, এবারের কোয়ারেন্টিন ওয়ান মিনিট ফিল্ম ফেস্টের ১৭টি চলচ্চিত্র জমা পড়ে।

সূত্র
bnanews.com
যেভাবে নিউজ পাঠাবেননিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ [email protected] এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই পঞ্চগড় জেলার সম্পর্কিত হতে হবে।

এখানে আপনার মন্তব্য  জানান

বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, পঞ্চগড় অনলাইন ডট কম এর দায়ভার নেবে না।

মন্তব্য করুন

Back to top button