পুকুরের পানিতে পড়ে ভাই-বোনের মৃত্যু

শেয়ার করুন

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় পুকুরে পানিতে পড়ে মজিবর রহমান (৮) ও হাবিবা (৬) নামে দুই ভাই-বোনের মৃত্যু হয়েছে।

সোমবার (২৫ জুলাই) সন্ধ্যায় উপজেলার শালবাহান ইউনিয়নের খালপাড়া এলাকায় ঘটনাটি ঘটে। নিহত দুই শিশু তেঁতুলিয়ার শালবাহান ইউনিয়নের নালাগছ এলাকার আব্দুল হান্নানের সন্তান।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আব্দুল হান্নান নতুন বাড়ি করার জন্য পাশের খালপাড়া এলাকার একটি পুকুরের কাছ থেকে নিজেই ভ্যানে করে ইট আনছিলেন। এসময় তার ছেলে মজিবর ও মেয়ে হাবিবাও তার সঙ্গে যায়। একপর্যায়ে তিনি তার দুই সন্তানকে পুকুরের কাছে রেখেই ব্যক্তিগত কাজে পাশের নতুন বাজার এলাকায় যান। সন্ধ্যায় তিনি বাড়ি ফিরে শিশুদের দেখতে না পেয়ে পরিবারের সদস্যসহ খোঁজাখুঁজি শুরু করেন। সন্দেহ হলে খালপাড়ার ওই পুকুরে পানিতেও তাদের খুঁজতে থাকেন। পরে পুকুর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

তেঁতুলিয়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম বলেন, পুকুরে ডুবে দুই ভাই-বোনের মৃত্যুর বিষয়টি পরিবারের সদস্য ও স্থানীয়দের কাছ থেকে জেনেছি। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

যেভাবে নিউজ পাঠাবেননিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ panchagarhonline@gmail.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই পঞ্চগড় জেলার সম্পর্কিত হতে হবে।

এখানে আপনার মন্তব্য  জানান

বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, পঞ্চগড় অনলাইন ডট কম এর দায়ভার নেবে না।
Back to top button