পঞ্চগড়ে স্বাস্থ্যকর্মীসহ নতুন আরও ১৪ জনের করোনা পজেটিভ

শেয়ার করুন

পঞ্চগড়ে গেল ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১৪ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়াল ৩৭৫ জনে।  তাদের মধ্যে আটজনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৪২ জন।

গতকাল বৃহস্পতিবার রাতে পঞ্চগড় সিভিল সার্জন ডা. ফজলুর রহমান নতুন আরও ১৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

নতুন করে শনাক্ত হওয়া ১৪ জনের মধ্যে সদর উপজেলার ছয়জন, বোদার চারজন, তেঁতুলিয়ায় দুইজন, দেবীগঞ্জ ও আটোয়ারী উপজেলায় একজন। এদের মধ্যেে একজন স্বাস্থ্যকর্মী পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে স্বাস্থ্য সহকারী হিসেবে কর্মরত। এছাড়াও বাকী ১৩ জনের মধ্যে দুইজন অগ্রণী ব্যাংকে, একজন কৃষি ব্যাংকে এবং একজন বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত রয়েছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, গত ৪ আগস্ট তাদের নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানোর পর বৃহস্পতিবার করোনা পজেটিভ এসেছে।

জেলায় এ পর্যন্ত আক্রান্ত ৩৭৫ জনের মধ্যে পঞ্চগড় সদরে ১৫৩ জন, তেঁতুলিয়া উপজেলায় ৩৩ জন, আটোয়ারী উপজেলায় ৪৪ জন, বোদা উপজেলায় ৬১ জন এবং দেবীগঞ্জ উপজেলায় ৮৪ জন।

যেভাবে নিউজ পাঠাবেননিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ [email protected] এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই পঞ্চগড় জেলার সম্পর্কিত হতে হবে।

এখানে আপনার মন্তব্য  জানান

মন্তব্য করুন

Back to top button