পঞ্চগড়ে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উদ্যোগে শীতবস্ত্র বিতরন

শেয়ার করুন

কনকনে শীতে শীতার্তদের মাঝে রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের অধ্যয়নরত পঞ্চগড় জেলার শিক্ষার্থীদের সংগঠন পঞ্চগড় জেলা ছাত্র কল্যাণ সমিতির উদ্যোগে শীতবস্ত্র বিতরন করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত সংগঠনের সদস্যবৃন্দ জেলার প্রতিটি উপজেলায় ঘুরে শীতার্ত মানুষদের শীতের উপহারস্বরুপ মোট ৩১০ টি কম্বল বিতরন করেছেন।

পঞ্চগড় সদরে অবস্থিত রাজনগড় বালিকা উচ্চ বিদ্যালয়ে সকাল ১০ টায়, তেতুঁলিয়ায় সকাল ১১.৩০ মিনিটে, দুপুর ২ টায় বোদায়, আটোয়ারীর দক্ষিণ দূর্গাপূর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুর ৩ টায় এবং দেবীগঞ্জে দুপুর ৪ টায় এ শীতবস্ত্র বিতরন কার্যক্রম পরিচালনা করা হয়েছে ।

আটোয়ারীর দক্ষিণ দূর্গাপূর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরন করেন আটোয়ারী উপজেলার উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান ও রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবু জাহেদ । এছাড়া সকাল থেকে বিতরন কার্যক্রমে উপস্থিত ছিলেন সংগঠনের সদস্যবৃন্দ।

এ ব্যাপারে সংগঠনের সাধারন সম্পাদক ধনেশ চন্দ্র বর্মন বলেন, সংগঠন মানে হলো সম্মিলিত প্রচেষ্টা, আর এখানেও এর ব্যত্যয় ঘটে নি। দিনরাত আমাদের সংগঠন এর সভাপতি খাদেমুল ইসলাম, সহসভাপতি আলিফ,রিংকু, যুগ্ম সম্পাদক আসাদ সহ প্রতিটি উপজেলার প্রতিনিধি ও সকল সদস্যদের সম্মিলিত সহযোগিতায় আমাদের প্রোগ্রাম টি সফলভাবে বাস্তবায়ন হলো।

আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি আমাদের পঞ্চগড় জেলার কৃতি সন্তান অতিরিক্ত বিভাগীয় কমিশনার জনাব মাসুদ রানা স্যার এর প্রতি তিনি আমাদের প্রগোমটি বাস্তবায়নে খুবই বড় একটা ভূমিকা পালন করেছেন।

সেই সাথে সকল বড় ভাই এবং আমাদের বিশ্ববিদ্যালয়ের স্যার সহ যারা আমাদের বিভিন্নভাবে সহযোগিতা করছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আমরা এবারে প্রথম বারের মতে এ ক্ষুদ্র প্রয়াস করছি আশাকরি আগামী বছরে যেন অনেক বৃহৎ পরিসরে মানুষের সেবা করতে পারি।আর আপনি আমি আমরা সকলেই এভাবে এগিয়ে আসলে আমাদের জেলা ছাত্র কল্যাণ সমিতি অনেক দূর এগিয়ে যাবে। উল্লেখ্য, সংগঠনটি পঞ্চগড়ে যাত্রা শুরু করে ২০০৯ সালে।

যেভাবে নিউজ পাঠাবেননিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ [email protected] এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই পঞ্চগড় জেলার সম্পর্কিত হতে হবে।

এখানে আপনার মন্তব্য  জানান

Back to top button