পঞ্চগড়ে বাসের ধাক্কায় গুদাম কর্মকর্তা নিহত

শেয়ার করুন

পঞ্চগড়ের বোদা উপজেলায় বাসের ধাক্কায় সরকারি গুদাম কর্মকর্তা নিহত হয়েছেন। আজ রোববার দুপুরে বোদা সদর ইউনিয়নের মন্নাপাড়া এলাকায় পঞ্চগড়-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই ব্যক্তির নাম সুবল কুমার সরকার (৪৭)। তিনি পঞ্চগড় সদর উপজেলা খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি এলএসডি) ছিলেন। তিনি ঠাকুরগাঁও সদর উপজেলার আকচা ইউনিয়নের দক্ষিণ বঠিনা-ফারাবাড়ি এলাকার নরেশ চন্দ্র সরকারের ছেলে। ঠাকুরগাঁও শহরের হলপাড়া এলাকায় ভাড়া বাসায় থাকতেন সুবল। ৯ মে তিনি ঠাকুরগাঁওয়ের লাহিরী খাদ্যগুদাম থেকে বদলি হয়ে পঞ্চগড় সদর উপজেলা খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে যোগদান করেছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত কর্মকর্তা সকালে মোটরসাইকেল যোগে ঠাকুরগাও থেকে কর্মস্থলে যাওয়ার পথে বোদা উপজেলার মোন্না পাড়া এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাসী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় স্থানীয়রাা তাকে দ্রুত উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক নব কুমার বর্মন তাকে মৃত ঘোষনা করেন।

ঘটনাস্থল পরিদর্শন করেন জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন ও পুলিশ সুপার ইউসুফ আলী, বোদা উপজেলা নির্বাহী অফিসার সোলেমান আলী। তাৎক্ষণিকভাবে নিহতের পরিবারকে নগদ ২০ হাজার টাকা প্রদান করা হয়।

বোদা হাইওয়ে থানা-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার হাফিজুর রহমান বলেন, দুর্ঘটনার পর বাস ফেলে চালক ও তাঁর সহকারী পালিয়ে গেছেন। বাসটি জব্দ করা হয়েছে। নিহত ব্যক্তির লাশ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় দুর্ঘটনা আইনে মামলা প্রক্রিয়াধীন।

 

 

যেভাবে নিউজ পাঠাবেননিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ [email protected] এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই পঞ্চগড় জেলার সম্পর্কিত হতে হবে।

এখানে আপনার মন্তব্য  জানান

বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, পঞ্চগড় অনলাইন ডট কম এর দায়ভার নেবে না।

মন্তব্য করুন

Back to top button