প্রবীণ খেলোয়াড়দের প্রতি সংবর্ধনা

শেয়ার করুন

মহান স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে প্রবীণ দুই ফুটবল খেলোয়াড়কে সংবর্ধনা দিয়েছে নাট্য সংগঠন পঞ্চগড় বিদ্রোহী শিশু-কিশোর থিয়েটার।

সংবর্ধিত খেলোয়াররা হলেন- সদর উপজেলার কামাত কাজল দীঘি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ৬৪ বছর বয়স্ক আলহাজ¦ মোজাহার আলী এবং একই ইউনিয়নের গলেহাপাড়া গ্রামের ৭৩ বছর বয়স্ক আমির হোসেন।

শনিবার ৩১ অক্টোবর বিকেলে গলেহাহাট ফাযিল মাদরাসা মাঠে অনুষ্ঠিত ‘মুজিবশতবর্ষ ফুটবল টুর্নামেন্টে’র চুড়ান্ত পর্বে এই সংবর্ধনার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পঞ্চগড় জেলা পরিষদ চেয়ারম্যান জনাব আনোয়ার সাদাত স¤্রাট। ইউপি চেয়ারম্যান মোজাহার আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পঞ্চগড় সদর উপজেলা চেয়ারম্যান জনাব আমিরুল ইসলাম, গলেহাহাট ফাযিল মাদরাসার অধ্যক্ষ জনাব মো. ইয়াছিন আলী, কামাত কাজলদীঘি ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মো: নজরুল ইসলাম প্রমুখ। মুজিববর্ষে ব্যতিক্রমী এই অনুষ্ঠানের পরিকল্পনা ও পৃষ্ঠপোষকতা করছেন পঞ্চগড় বিদ্রোহী শিশু-কিশোর থিয়েটারের প্রতিষ্ঠাতা সভাপতি শিক্ষক, কলামিস্ট, নাট্যকার ও শিশু সংগঠক রহিম আব্দুর রহিম।

উল্লেখ, পঞ্চগড় বিদ্রোহী শিশু-কিশোর থিয়েটারের আয়োজনে আরো তিনটি মাঠে শিশু-কিশোর সহ সকল স্তরের সকল খেলোয়াড়দের জন্য মুজিবশতবর্ষ ফুটবল টুর্নামেন্ট নামে ফুটবল ও ক্রিকেট টুর্নামেন্ট পরিচালিত হচ্ছে।

সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত প্রবীণ খেলোয়াড় আলহাজ¦ মোজাহার আলী তাঁর প্রতিক্রিয়ায় বলেন, ‘যে সময় মানুষ মানুষের খোজ রাখেনা ঠিক ওই সময় ছোটদের এই মহান কাজটি আমাকে মুগ্ধ করেছে। আমি খুশি। জীবনের শেষ প্রান্তে এসে খেলোয়াড় হিসেবে সম্মান পেলাম।’ ৭৩ বছর বয়স্ক আমির হোসেন বলেন, ‘প্রতিক্রিয়া জানানোর ভাষা খুঁজে পাচ্ছি না। এই শিশুরা দীর্ঘজীবি হোক, এ কামনাই করছি।

যেভাবে নিউজ পাঠাবেননিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ [email protected] এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই পঞ্চগড় জেলার সম্পর্কিত হতে হবে।

এখানে আপনার মন্তব্য  জানান

বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, পঞ্চগড় অনলাইন ডট কম এর দায়ভার নেবে না।
Back to top button