ট্রেনের টয়লেটে মিললো বীর মুক্তিযোদ্ধার মরদেহ

শেয়ার করুন

পঞ্চগড় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশনে ট্রেনের টয়লেট থেকে আব্দুল আজিজ শেখ (৭৪) নামের এক বীর মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত বিজিবি সদস্যর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৭ মে) দুপুরে পঞ্চগড় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশনে দ্রুতযান এক্সপ্রেসের একটি বগির টয়লেট থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মৃত আব্দুল আজিজের বাড়ি ঝিনাইদাহ জেলার শৈলকুপা থানার লক্ষণদিয়া গ্রামে। তিনি অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য। এর আগে তিনি দিনাজপুরের ফুলবাড়ি উপজেলার রাজারামপুর এলাকায় বসবাস করতেন। পুলিশের সূত্রে জানা জায় , সোমবার (১৬ মে) রাত ৮টায় পঞ্চগড়গামী দ্রুতযান এক্সপ্রেসে ফুলবাড়ির উদ্দেশ্যে রওয়ানা হয়েছিলেন আব্দুল আজিজ। তিনি মুক্তিযোদ্ধা ভাতা উত্তোলন সংক্রান্ত কাজে ফুলবাড়ি আসছিলেন।

মঙ্গলবার সকালে রেল পুলিশের মাধ্যমে ট্রেনের টয়লেটে তার মরদেহ পড়ে থাকার খবর পায় পঞ্চগড় সদর থানা পুলিশ। দুপুর সাড়ে ১২টার দিকে বিজিবির সহযোগিতায় মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

এবিষয়ে পুলিশ জানান, সঙ্গে থাকা কাগজপত্র এবং ভোটার আইডি কার্ড দেখে পরিচয় পাওয়া গেছে এবং নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

যেভাবে নিউজ পাঠাবেননিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ panchagarhonline@gmail.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই পঞ্চগড় জেলার সম্পর্কিত হতে হবে।

এখানে আপনার মন্তব্য  জানান

বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, পঞ্চগড় অনলাইন ডট কম এর দায়ভার নেবে না।
Back to top button