পঞ্চগড়ে দেবীগঞ্জে গাঁজাসহ ৩ মাদকসেবীকে আটক করেছে পুলিশ

শেয়ার করুন

পঞ্চগড়ে গাঁজাসহ ৩ মাদকসেবীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৪ জুলাই) জেলার দেবীগঞ্জ উপজেলার দোসীমিনা এলাকায় রাত ৯ টা ৪০ মিনিটে তাদের গ্রেফতার করে দেবীগঞ্জ থানা পুলিশ।

দেবীগঞ্জ থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার গোপন তথ্যের ভিত্তিতে দেবীগঞ্জ থানা পুলিশের এসআই (উপ পরিদর্শক) এস এম হাফিজ হায়দার এর নেতৃত্বে একটি দল রাত ৯ টা ৪০ মিনিটে উপজেলার দোসীমিনা এলাকায় আটককৃতদের দেহ তল্লাশী করলে ৫০ গ্রাম গাঁজা উদ্ধার হয়।

আটককৃতরা হলেন- পৌর এলাকার মিস্ত্রীপাড়া এলাকার মৃত আব্দুল মজিদের ছেলে হাসিনুর রহমান ওরফে চপল (৪৮), উত্তরপাড়া এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে আনোয়ার হোসেন (৪২), পাটোয়ারী পাড়া এলাকার মৃত নুরুল হকের ছেলে কামাল বেপারী (৬৩) গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং-০৬, তারিখ- ১৫.০৭.২০২০। দেবীগঞ্জ থানার ওসি (তদন্ত) শাহা আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। ওসি বলেন, গ্রেফতারকৃতদের আগামীকাল আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে।

যেভাবে নিউজ পাঠাবেননিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ [email protected] এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই পঞ্চগড় জেলার সম্পর্কিত হতে হবে।

এখানে আপনার মন্তব্য  জানান

এছাড়াও আরো দেখুন
Close
Back to top button