তিন ইউপিতেই নৌকার বিজয়

শেয়ার করুন

৬ষ্ঠ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে পঞ্চগড়ের বোদা ১ টি ও দেবীগঞ্জ উপজেলা ২ টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এর মধ্যে তিনটিতেই আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থীরা জয়ী হয়েছেন।

সোমবার (৩১ জানুয়ারি) রাতে দেবীগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাচন অফিসার এরশাদুল হক মিয়া দুই ইউনিয়নের এবং বোদা উপজেলা পরিষদ হলরুমে রিটার্নিং অফিসার আব্দুল্লাহ আল ইমরান একটি ইউনিয়নের বেসরকারিভাবে এই ফলাফল ঘোষণা করেন।

তিন ইউপির মধ্যে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলা সদর ইউনিয়ন পরিষদ নিবার্চনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী আশরাফুল আলম এমু (নৌকা) প্রতীক নিয়ে ৪ হাজার ৭২৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম স্বতন্ত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী ফরিদ আহমেদ (টেবিল ফ্যান) প্রতিকে ২ হাজার ১৫১ ভোট পেয়েছেন।

একই উপজেলার দেবীডুবা ইউনিয়ন পরিষদ নিবার্চনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী পরেশ চন্দ্র রায় প্রধান (নৌকা) প্রতীক নিয়ে ৪ হাজার ৬৬৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতস্ত্র প্রার্থী ফরিদ হাসান (চশমা) প্রতীক নিয়ে পেয়েছেন ৪ হাজার ৪৫৯ ভোট। এদিকে বোদা উপজেলার ঝলই শালশিরি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী আবুল হোসেন (নৌকা) প্রতীক নিয়ে ৫ হাজার ১০৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম স্বতন্ত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী মনিরুজ্জামান তানু (মোটর সাইকেল) প্রতীক নিয়ে পেয়েছেন ৫ হাজার ৯০ ভোট ।

যেভাবে নিউজ পাঠাবেননিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ panchagarhonline@gmail.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই পঞ্চগড় জেলার সম্পর্কিত হতে হবে।

এখানে আপনার মন্তব্য  জানান

বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, পঞ্চগড় অনলাইন ডট কম এর দায়ভার নেবে না।
Back to top button