তেঁতুলিয়ায় ট্রাক্টর-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ২

শেয়ার করুন

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় ট্রাক্টর-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ট্রাক্টরের চালকসহ দুইজন নিহত হয়েছে। এতে আটজন আহত হয়েছেন।

শনিবার (২৪ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার শালবাহান ইউনিয়নের মাঝিপাড়া গ্রামে পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কে সংঘর্ষ ঘটে। তেঁতুলিয়া মডেল থানার পরিদর্শক (তদন্ত) আবু সাঈদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত দুইজন হলেন, ট্রাক্টরচালক স্বপন চন্দ্র রায় (২৫) ও মাইক্রোবাসের যাত্রী ইয়াসমিন আক্তার (৪০)। স্বপন উপজেলার তিরনইহাট ইউনিয়নের বুড়িমুটকি এলাকার তুলেশ রায়ের ছেলে এবং ইয়াসমিন আক্তার তেঁতুলিয়া সদর ইউনিয়নের বেহারীপাড়া গ্রামের রবিউল ইসলামের স্ত্রী।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, যাত্রী নিয়ে মাইক্রোবাসটি পঞ্চগড় থেকে তেঁতুলিয়ার উদ্দেশে যাচ্ছিল। মাঝিপাড়া এলাকায় পৌঁছলে বিপরীতদিক থেকে আসা ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুইজন মারা যায়। আর স্থানীয়রা আহতদের উদ্ধার করে তেঁতুলিয়া স্বাস্থ্য কমপ্লেক্স ও পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়।

সূত্র
risingbd
যেভাবে নিউজ পাঠাবেননিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ [email protected] এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই পঞ্চগড় জেলার সম্পর্কিত হতে হবে।

এখানে আপনার মন্তব্য  জানান

বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, পঞ্চগড় অনলাইন ডট কম এর দায়ভার নেবে না।
Back to top button