পঞ্চগড়ে জোর করে জমি দখলের চেষ্টা থানায় অভিযোগ।

শেয়ার করুন

পঞ্চগড় সদর উপজেলার কালাজোত গ্রামে জোর পূর্বক জমি দখলের চেষ্টায় আজিজুল হক বাদী হয়ে ফজলুল হকসহ ৫ জনকে বিবাদী করে সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, আজিজুল হক ক্রয় ও দখলীয় সূত্রে ১০ শতক জমি দুই হাজার দশ সালের রেজিস্ট্রিকৃত ৪২৭৭ নং দলিল করে তারপর থেকেই ঐ জমি নিয়ে বিরোধ হয়ে আসছে।স্থানীয় ব্যক্তিবর্গ কাগজ পত্র পর্যালোচনা করে বিবাদীগণ এস এ ২২৯ নং খতিয়ানে কোন জমি ক্রয় করেনি অপর দিকে বাদী রেকর্ডিয় জলেখা ও ছুবুরা খাতুনের নিকট জেএল নং ৬, এস এ খতিয়ান ২২৯, ৪৭৬৫, ৪৭৬১ দাগে ৩৯ শতক জমির ১০ শতক জমি ক্রয় করে।

বাদী ১১ ডিসেম্বর ঐ জমিতে ঘর বাড়ী নির্মানের লক্ষে যাবতীয় সরঞ্জামাদি জমিতে আনলে বিবাদীগণ বাঁধা সৃষ্টি করে বিভিন্ন প্রকার হুমকি প্রদান করে ।

বাদী কোন উপায় না পেয়ে ক্রয়কৃত জমিতে ঘর বাড়ী নির্মাণকার্যে সহায়তা চেয়ে থানায় অভিযোগ করে।

আজিজুল হক বলেন,
আমি আমার পরিবার সবসময় ভয়ভীতির মধ্যে বাসকরি। কখন কি ভাবে আমাকে ও আমার পরিবারের লোকজনকে বিবাদীগণ আক্রোস মূলক ক্ষতি সাধন করে।

#Md Monju

যেভাবে নিউজ পাঠাবেননিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ [email protected] এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই পঞ্চগড় জেলার সম্পর্কিত হতে হবে।

এখানে আপনার মন্তব্য  জানান

বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, পঞ্চগড় অনলাইন ডট কম এর দায়ভার নেবে না।

মন্তব্য করুন

Back to top button