পঞ্চগড়ে কুলি শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ

শেয়ার করুন

পঞ্চগড় কুলি শ্রমিক ইউনিয়ন ১৫৬৮ এর নব নির্বাচিত প্রতিনিধিদের শপথ বাক্য পাঠ ও দায়িত্ব গ্রহন সম্পন্ন হয়েছে।

বুধবার (১৪ সেপ্টেম্বর ) সন্ধ্যায় পঞ্চগড় শেরে বাংলা পার্কের মুক্ত মঞ্চে কুলি শ্রমিক ইউনিয়নের আয়োজনে এই শপথ বাক্য পাঠ ও দায়িত্ব গ্রহন সম্পন্ন হয়।

এসময় কুলি শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত সভাপতি মোঃ তরিকুল ইসলাম তরি ও সাধারণ সম্পাদক মোঃ মহিদুল ইসলামসহ কুলি শ্রমিক ইউনিয়নের সকল প্রতিনিধিদের শপথ বাক্য পাঠ করান, কুলি শ্রমিক ইউনিয়নের, প্রধান নির্বাচন কমিশনার ও পৌর আওয়ামী লীগের, সাধারণ সম্পাদক, এস এম হুমায়ুন কবির উজ্জল। এসময় শপথ বাক্য পাঠ অনুষ্ঠানে , প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পঞ্চগড়ের ১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের, সিনিয়র সহ-সভাপতি, আলহাজ্ব মোঃ মোজাহারুল হক প্রধান, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, আনোয়ার সাদাত সম্রাট ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের, সভাপতি ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, কাজি আল তারিক, পঞ্চগড় জেলা আওয়ামী লীগের, সাবেক সাংগঠনিক সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য, মোঃ জুলফিকার আলী সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন । নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ মহিদুল ইসলাম বলেন, আজ থেকে আগামী তিন বছর আমরা ন্যায়পরায়ননীতি নিয়ে শ্রমিকের স্বার্থরক্ষা ও সেবায় শুভযাত্রা করলাম। এই তিন বছরে প্রতিনিধিরা ক্ষমতা কোনো প্রকার অপব্যবহার করবেন না, যার ফলে বিদায় বেলায় দুর্নীতি বা ধিক্কার নিয়ে যাতে বিদায় নিতে না হয়। এসময় প্রধান অতিথি মোঃ মোজাহারুল হক প্রধান, সংগঠনটিকে উন্নয়নের জন্য ৫০ হাজার টাকা দেওয়ার ঘোষণা দেন।

যেভাবে নিউজ পাঠাবেননিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ panchagarhonline@gmail.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই পঞ্চগড় জেলার সম্পর্কিত হতে হবে।

এখানে আপনার মন্তব্য  জানান

বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, পঞ্চগড় অনলাইন ডট কম এর দায়ভার নেবে না।
Back to top button