পঞ্চগড়ে এবার ইউপি চেয়ারম্যানের স্ত্রীর করোনা পজিটিভ

শেয়ার করুন

পঞ্চগড়ে নতুন করে এবার উপসর্গ ছাড়াই এক ইউপি চেয়ারম্যানের স্ত্রীর দেহে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। একই দিনে সুস্থ হয়ে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরেছেন ২২ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৯৯ জনে এবং সুস্থ হয়েছেন ৩৮ জন। নতুন আক্রান্ত ওই নারী দেবীগঞ্জ উপজেলার চিলাহাটী ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যানের স্ত্রী।

বৃহস্পতিবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. মো. ফজলুর রহমান।
জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, সম্প্রতি ওই নারী দিনাজপুর থেকে নিজ গ্রামের বাড়িতে ফিরেন। তখন থেকেই তিনি হোম কোয়ারেন্টাইনে ছিলেন। গত পহেলা জুন তাদের পরিবারের সবার নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হলে প্রায় ১০ দিন পর বৃহস্পতিবার শুধু তারই করোনা পজেটিভ এসেছে।

সিভিল সার্জন ডা. ফজলুর রহমান বলেন, এখন পর্যন্ত মোট এক হাজর ৮৩৭ জনের নমুনা পরীক্ষায় এক হাজার ৪৮৫ জনের ফলাফল পাওয়া গেছে। এদের মধ্যে ৯৯ জনের শরীরে করোনা পজিটিভি এসেছে। ৩৮ জন সুস্থ হয়ে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরেছেন এবং দুই জনের মৃত্যু হয়েছে। বাকীদের আইসোলেশনে রেখে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে।

যেভাবে নিউজ পাঠাবেননিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ [email protected] এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই পঞ্চগড় জেলার সম্পর্কিত হতে হবে।

এখানে আপনার মন্তব্য  জানান

বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, পঞ্চগড় অনলাইন ডট কম এর দায়ভার নেবে না।

মন্তব্য করুন

Back to top button