পঞ্চগড়ে একাংশ সাংবাদিকদের আর্থিক প্রণোদনার চেক হস্তান্তরে বাকীদের ক্ষোভ

শেয়ার করুন

কোভিট-১৯ করোনা ভাইরাস পরিস্থিতিতে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সংবাদকর্মীদের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষিত আর্থিক প্রণোদনা পঞ্চগড় জেলায় সাংবাদিকদের মধ্যে একাংশ একটি বিশেষ সংগঠনের ৩০ জন ১০ হাজার টাকার চেক হস্তান্তরে বাকী সংবাদকর্মীদের মধ্যে ক্ষোভ প্রকাশ পেয়েছে।

পঞ্চগড়ে জেলা প্রেস ক্লাব নামে আরও একটি সংগঠন থাকলেও শুধুমাত্র পঞ্চগড় প্রেস ক্লাবের সদস্যরাই প্রধানমন্ত্রীর ঘোষিত আর্থিক প্রণোদনা অনুদান পায়। এছাড়াও পঞ্চগড় জেলায় আরও বিভিন্ন নামে সংবাদকর্মীদের সংগঠন রয়েছে এবং তারাও আর্থিক প্রণোদনা থেকে বঞ্চিত হয়েছে।

একটি বিশেষ সংগঠনের ৩০ জনকে চেক হস্তান্তরের পর থেকে জেলায় বিভিন্ন প্রায় শতাধিক প্রিন্ট ও ইলেকট্রনিক সাংবাদিকদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।
এদিকে এব্যাপারে পঞ্চগড় জেলা প্রেস ক্লাবের সভাপতি মোঃ আনিস প্রধান এবং সাধারন সম্পাদক শাহজালাল বিষয়টিতে জোর নিন্দা জানিয়ে বলেন, সরিষায় ভূত লুকিয়ে রয়েছে, মাননীয় প্রধান মন্ত্রী আর্থিক প্রণোদনার তালিকা যে দপ্তরের দায়িত্বে করা হয়েছে সে দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীরা অযোগ্যতা ও কারচুপির পরিচয় প্রদান করে। আমরা পঞ্চগড় জেলা প্রেস ক্লাবের পক্ষ থেকে অতি শিঘ্রই বিষয়টি জানিয়ে মাননীয় প্রধানমন্ত্রী বরাবরে স্মারক লিপি প্রদান করবো।

কোভিট-১৯ করোনা ভাইরাসে দেশের এই ক্রান্তি লগ্নে সাংবাদিকেরা নিজের জীবনের ঝুকি নিয়ে দেশের স্বার্থে কাজ করে চলছে। জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিকদের কষ্ট বিবেচনায় প্রণোদনার ব্যবস্থা গ্রহন করেন এবং দুর্সময় পাশে থাকার উৎসাহ প্রদান করেন। এ পরিস্থিতিতে কিছু দেশদ্রোহী কুচক্র মহল মাননীয় প্রধানমন্ত্রীর অগ্রগতির ভাবমূর্তি নষ্ট করার চক্রান্তে কাজ করেছে বলে পঞ্চগড় জেলায় প্রণোদনা বঞ্চিত সংবাদকমীরা মনে করছেন।

যেভাবে নিউজ পাঠাবেননিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ [email protected] এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই পঞ্চগড় জেলার সম্পর্কিত হতে হবে।

এখানে আপনার মন্তব্য  জানান

Back to top button