আফ্রিকার শান্তি রক্ষা মিশনে অর্পিত দায়িত্ব পালন করছেন পঞ্চগড়ের ছেলে জাহিদ

শেয়ার করুন

পঞ্চগড় জেলার বোদা থানার পাঁচপীর ইউনিয়নের কাহারগঞ্জ গ্রামের মোহাম্মদ জাকিরুল ইসলাম এর ছেলে জাহিদ (নয়ন) বাংলাদেশ পুলিশ বাহিনীর স্পেশাল ব্রাঞ্চ হতে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে দীর্ঘদিন যাবৎ মেডিকেল অ্যাসিস্ট্যান্ট এর কাজ সুনামের সহিত দায়িত্ব পালন করছেন।

সেই সুবাদে বাংলাদেশ শান্তিরক্ষী বাহিনীর সদস্য হিসেবে চান্স পেয়ে জাহিদ আফ্রিকার মহাদেশ সুদানে যুদ্ধবিধ্বস্ত এলাকায় চিকিৎসার কাজে নিয়োজিত আছেন। এছাড়া তিনি কাজের পাশাপাশি জনাব কমান্ডার আব্দুল হালিম স্যারকে বিভিন্ন কাজে সহযোগিতা প্রদান করতেছেন, বঙ্গবন্ধু হল, বঙ্গবন্ধু পার্ক, বঙ্গবন্ধু ক্যাম, বঙ্গবন্ধু কর্ণার, শেখ রাসেল খেলাঘর, শেখ ফজিলাতুন্নেছা হল, বিভিন্ন কাজে সহযোগিতা করছেন বলে জানান জাহিদ।

তার কাজ ও পারদর্শিতার জন্য দেবীগঞ্জ উপজেলা রিপোর্টার্স ক্লাব কার্যকারী সদস্য রেজাউল ইসলাম ও পঞ্চগড় জেলার পক্ষ থেকে ধন্যবাদ জানিয়েছেন মিডিয়া প্রতিনিধি। আফ্রিকার মহাদেশ সুদান থেকে তাকে বিভিন্ন পুরস্কার প্রদান করা হয়, ভালো কাজের স্বীকৃতিস্বরূপ সার্টিফিকেট প্রদান করে কমান্ডার আব্দুল হালিম।

যেভাবে নিউজ পাঠাবেননিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ [email protected] এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই পঞ্চগড় জেলার সম্পর্কিত হতে হবে।

এখানে আপনার মন্তব্য  জানান

Back to top button