পঞ্চগড়ে ভূমিহীন ও গৃহহীনদের জন্য ঘর নির্মাণ কাজের শুভ উদ্বোধন

শেয়ার করুন

পঞ্চগড়ে ভূমিহীন ও গৃহহীনদের
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুত প্রতিটি ঘরহীন মানুষকে ঘর তৈরি করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সরকার।

এরই ধারাবাহিকতায় পঞ্চগড় পৌরসভার তুলার ডাঙ্গা এলাকায় আজ শনিবার  ( ১২ জুন ) সকাল ১১ টার সময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার  হিসেবে ভূমিহীন ও গৃহহীনদের জন্য  ৩৫ টি পাকা ঘর নির্মাণের শুভ উদ্বোধন করেন, পঞ্চগড় জেলা প্রশাসক ড. সাবিনা ইয়াসমিন।

পঞ্চগড় জেলা প্রশাসক ড. সাবিনা ইয়াসমিন এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  আলহাজ্ব মোঃ মাজহারুল হক প্রধান মাননীয় সংসদ সদস্য পঞ্চগড় ১।  বিশেষ অতিথি মোঃ ইউসুফ আলী পুলিশ সুপার পঞ্চগড়, জেলা পরিষদের চেয়ারম্যান, আলহাজ্ব মো: আনোয়ার সাদাত সম্রাট, উপজেলার নির্বাহী অফিসার মোঃ আরিফ হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান, মোঃ আমিনুল হক, ভাইস চেয়ারম্যান কাজি য়াল তারিখ , মহিলা ভাইস চেয়ারম্যান  মোছা: নিলুফার ইয়াসমিন। পঞ্চগড় পৌরসভার মেয়র মোছা: জাকিয়া খাতুন সহ  দলীয় বিভিন্ন নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

উপজেলার নির্বাহী অফিসার মোঃ আরিফ হোসেন বলেন, জননেত্রী শেখ হাসিনা বলেছিলেন যারা ভূমিহীন, গৃহহীন তাদেরকে ঘর তৈরি করে দেবেন এবং প্রত্যেকটা মানুষের একটা ঠিকানা হবে। আজ তা বাস্তবায়ন হতে যাচ্ছে, ভূমিহীন ও গৃহহীনদের গৃহ নির্মাণের কাজ চলছে। প্রধানমন্ত্রী যেটা বলেন সেটাই তিনি করেন। এই বলে তিনি তাঁর ভূয়সী প্রশংসা করেন।

পঞ্চগড় জেলা প্রশাসক ড. সাবিনা ইয়াসমিন তিনি বলেন, আশ্রয়ণ প্রকল্প-২ এর মাধ্যমে গৃহহীন পরিবারকে পুনর্বাসন করা হচ্ছে, এটা মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগের অংশ হিসেবে দেশের সব গৃহহীন পরিবারের আবাসন সুবিধা নিশ্চিত করতে এ প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে। এই প্রকল্পের মাধ্যমে সুবিধাভোগীদের একটি করে ঘর করে দেয়া হচ্ছে।

যেভাবে নিউজ পাঠাবেননিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ [email protected] এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই পঞ্চগড় জেলার সম্পর্কিত হতে হবে।

এখানে আপনার মন্তব্য  জানান

বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, পঞ্চগড় অনলাইন ডট কম এর দায়ভার নেবে না।

মন্তব্য করুন

Back to top button