পঞ্চগড়ে ইউপি নির্বাচনে বিজয়ী হলেন যারা

শেয়ার করুন

পঞ্চগড়ে চতুর্থ ধাপে বোদা ও আটোয়ারী উপজেলায় মোট ১০ টি ইউনিয়নে সুষ্টু ও শান্তি পূর্ণভাবে গতকাল রোববার ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। ১০ টি ইউনিয়নের মধ্যে ৭ টিতে আওয়ামী লীগ মনোনীত নৌকা ও বাকি ৩টি ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থীরা বিজয়ী হয়েছেন।

এর মধ্যে আওয়ামী লীগের বিদ্রোহী ১টিতে, বিএনপি সমর্থিত স্বতন্ত্র ১টি এবং জামায়াত সমর্থিত স্বতন্ত্র প্রার্থী ১টিতে চেয়ারম্যান পদে জয়লাভ করছেন। রোববার রাতে বোদা উপজেলা নির্বাচন কর্মকর্তা শহিদুল ইসলাম সরকার ও আটোয়ারী উপজেলা নির্বাচন কর্মকর্তা শহিদুল আলম বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করে।

ঘোষিত বেসরকারি ফলাফলে বোদা উপজেলার ৯ ইউনিয়নের মধ্যে- ২ নং ময়দানদিঘী ইউনিয়নে আব্দুল জব্বার, নৌকা প্রতীকে, ৮ হাজার ৭৮৩ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী, হাবিব আল আমিন, চশমা প্রতীকে পান ৫ হাজার ৮৮৭টি ভোট। ৩ নং বেংহারী বনগ্রাম ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সাহেব আলী চশমা প্রতীকে ৭ হাজার ২১৪ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নাজমুল হক ঘোড়া প্রতীকে পান ৪ হাজার ৭৯২টি ভোট। ৪ নং কাজলদিঘী কালিয়াগঞ্জ ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুল মোমিন, নৌকা প্রতীকে ৮ হাজার ৪১০টি ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ফজলার রহমান আনারস প্রতীকে পান ৭ হাজার ২৩৯টি ভোট।

৫ নং বড়শশী ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আব্দুর রহিম (জামায়াত) চশমা প্রতীকে ৫ হাজার ৩৬২টি ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মউর রহমান নৌকা প্রতীকে পান ৪ হাজার ৮৯০টি ভোট। ৬নং মাড়েয়া বামনহাট ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবু আনছার মো. রেজাউল করিম (শামিম ) নৌকা প্রতীকে ৫ হাজার ৩৩৬টি ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী সারোয়ার হোসেন প্রধান চশমা প্রতীকে পান ৪ হাজার ৫৭০টি ভোট। ৭নং চন্দনবাড়ি ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, নজরুল ইসলাম প্রধান, নৌকা প্রতীকে ৬ হাজার ৬০৪টি ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী সাজ্জাদুল করিম মোটরসাইকেল প্রতীকে পান ৫ হাজার ৬১টি ভোট। ৮ নং বোদা সদর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী (বিএনপি ) অখিল চন্দ্র ঘোষ মোটরসাইকেল প্রতীকে ৪ হাজার ২৭২টি ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মসিউর রহমান নৌকা প্রতীকে পান ৪ হাজার ৭০টি ভোট।

৯ নং সাকোয়া ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাফিজুর রহমান নৌকা প্রতীকে ৬ হাজার ৩৭৬টি ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোজাফর রহমান আনারস প্রতীকে পান ৪ হাজার ৪৮৩টি ভোট। ১০ পাঁচপীর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অজয় কুমার রায় নৌকা প্রতীকে ৪ হাজার ৬৫১টি ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী হুমায়ূন কবীর প্রধান ঘোড়া প্রতীকে পান ৪ হাজার ৫৯০টি ভোট। এছাড়া আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নে ১৮ বছর পরে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়। এই ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী দেলোয়ার হোসেন নৌকা প্রতীকে ৪ হাজার ৭৬৪টি ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী সাইদুর রহমান মোটরসাইকেল প্রতীকে পান ৩ হাজার ৮০৩টি ভোট।

যেভাবে নিউজ পাঠাবেননিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ panchagarhonline@gmail.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই পঞ্চগড় জেলার সম্পর্কিত হতে হবে।

এখানে আপনার মন্তব্য  জানান

বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, পঞ্চগড় অনলাইন ডট কম এর দায়ভার নেবে না।

মন্তব্য করুন

Back to top button