দেবীগঞ্জ খরখরিয়া নদী থেকে শিশুর মরদেহ উদ্ধার

শেয়ার করুন

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার সোনাহার ইউনিয়নে নদীতে গোসল করতে গিয়ে  নিখোঁজ হওয়ার একদিন পর রেহেনা আক্তার (৮) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছেন স্থানীয়রা।

বৃহস্পতিবার (০৬ আগস্ট) দুপুরে দেবীগঞ্জ উপজেলার সোনাহার ইউনিয়নের নুরু বাজার এলাকায় খরখরিয়া নামক নদী থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়। শিশু রেহানা আক্তার ওই এলাকার আব্দুর রউফের মেয়ে।

স্থানীয় ও পরিবারের সদস্যরা জানান, বুধবার (০৫ আগস্ট) দুপুরে রেহানা বাড়ির পাশে খরখরিয়া নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয়। তাকে অনেক খোঁজাখুঁজির পর বৃহস্পতিবার দুপুরে স্থানীয়রা নদীর কয়েকশ গজ দূরে শিশুটিকে ভাসতে দেখে। তাৎক্ষণিকভাবে পরিবারের লোকজন ও স্থানীয়রা নদী থেকে শিশুটির মৃতদেহ উদ্ধার করে। শিশুটির মৃত্যুতে পরিবারের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। এদিকে দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হাসান নদী থেকে ওই শিশুর মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

সূত্র
somoynews
যেভাবে নিউজ পাঠাবেননিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ [email protected] এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই পঞ্চগড় জেলার সম্পর্কিত হতে হবে।

এখানে আপনার মন্তব্য  জানান

এছাড়াও আরো দেখুন
Close
Back to top button