দেবীগঞ্জ করতোয়া নদী থেকে কিশোরের লাশ উদ্ধার

শেয়ার করুন

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় করতোয়া নদীতে গোসল করতে নেমে নিখোঁজের একদিন পর মিজান (১৪) নামে এক কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে।

রোববার (২০ সেপ্টেম্বর) সকালে দেবীগঞ্জ উপজেলার দেবীডুবা ইউনিয়নের পেড়ালবাড়ি এলাকায় করতোয়া নদী থেকে স্থানীয়দের সহযোগিতায় লাশটি উদ্ধার করা হয়। মৃত মিজান একই এলাকার মিলনের ছেলে।

স্থানীয়রা জানায়, শনিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে মিজান তার সহপাঠীদের নিয়ে পেড়ালবাড়ি করতোয়া নদীতে গোসল করতে নামে। গোসলের এক পর্যায়ে মিজান পানিতে ডুবে যায়। সহপাঠীদের চিৎকার শুনে স্থানীয় ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে নদীতে খোঁজ করলেও মিজানকে পাওয়া যায়নি। বিকেলে রংপুর থেকে ডুবুরিদের দল এসে সন্ধান কাজ শুরু করেন। রাত হয়ে গেলেও মিজানের খোঁজ পাওয়া যায়নি। রোববার সকালে নদীর যেখানে মিজান ডুবে যায়, সেই স্থান থেকে মৃতদেহটিকে স্থানীয়রা ভেসে থাকতে দেখে থানা পুলিশকে খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করেন।

এ বিষয়ে দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হাসান সরকার বলেন, নিহতের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

যেভাবে নিউজ পাঠাবেননিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ [email protected] এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই পঞ্চগড় জেলার সম্পর্কিত হতে হবে।

এখানে আপনার মন্তব্য  জানান

মন্তব্য করুন

এছাড়াও আরো দেখুন
Close
Back to top button