পঞ্চম ধাপের দেবীগঞ্জ ইউপিতে জয় পেলেন যারা

শেয়ার করুন

পঞ্চম ধাপে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার ৮ টি ইউনিয়নে ভোটগ্রহণ শেষ হয়েছে। কনকনে শীত ও সর্বনিম্ন তাপমাত্রাকে অপেক্ষা করে ভোট দিতে এসেছে ভোটাররা । তবে পুরুষ ভোটারের চেয়ে মহিলা ভোটারের দীর্ঘ লাইন ছিলো চোখে পড়ার মতো।

বুধবার ( ৫ জানুয়ারি ) সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পযন্ত চলে ভোট গ্রহণ। রাতে ফল প্রকাশ করেন দেবীগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার। এতে ৮টি ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা-৪টি, বিএনপির স্বতন্ত্র- ২ টি, জামায়াত ২ টি। এই ৮ জনকে বেসরকারিভাবে জয়ী ঘোষণা করা হয়েছে। নবনির্বাচিত চেয়ারম্যান পদে বিজয়ী হলেন যারা :- ১নং চিলাহাটি ইউনিয়ন হারুন অর রশিদ মোটরসাইকেল (স্বতন্ত্র), ২নং শালডাংগা ইউনিয়ন ফরিদুল ইসলাম ফরিদ ঘোড়া (স্বতন্ত্র) বিএনপি, ৪নং পামুলী বাবু মণি ভূষন ইউনিয়ন (নৌকা)।

৫নং সুন্দরদিঘী ইউনিয়ন আব্দুল হালিম ঘোড়া (স্বতন্ত্র) জামায়াত, ৬নং সোনাহার মল্লিকাদহ মশিউর রহমান (স্বতন্ত্র) ঘোড়া জামায়াত।

৭নং টেপ্রীগঞ্জ ইউনিয়ন গোলাম রহমান (নৌকা), ৮নং দন্ডপাল ইউনিয়ন আজগর আলী (নৌকা), ১০নং চেংঠী হাজারাডাঙ্গা ইউনিয়ন আমিনুর রহমান বুলু মাস্টার (নৌকা)। উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, দেবীগঞ্জের আটটি ইউনিয়নে মোট ভোটার এক লাখ ৩৯ হাজার ৭৬৮ জন। এরমধ্যে নারী ভোটার ৬৮ হাজার ৯৯৫ জন ও পুরুষ ভোটার ৭০ হাজার ৭৭৩ জন।

যেভাবে নিউজ পাঠাবেননিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ panchagarhonline@gmail.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই পঞ্চগড় জেলার সম্পর্কিত হতে হবে।

এখানে আপনার মন্তব্য  জানান

বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, পঞ্চগড় অনলাইন ডট কম এর দায়ভার নেবে না।
Back to top button