দাওয়াত পেতে ফকিরের গাছে গাছে পোষ্টারিং!

শেয়ার করুন

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় ফকির দাওয়াত পেতে এক ভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে গিয়াস উদ্দীন নামে এক ফকির। রিতিমত নিজ ইউনিয়নের বিভিন্ন গাছে নিজের যোগাযোগ নাম্বারসহ পোষ্টার ঝুলিয়ে দিয়েছেন।

উত্তরের জেলা পঞ্চগড়র তেঁতুলিয়া উপজেলার দেবনগড় ইউনিয়নের দেবনগড় বাজারে দেখা গেছে এমন এই চিত্র। এদিকে খবর নিয়ে জানা গেছে একই রকমনের পোষ্টার একই ইউনিয়নের মাগুরমাড়ি চৌরাস্তা বাজারের বিভিন্ন গাছে লাগানো হয়েছে।

রোববার (১৮ অক্টোবর) বিকেলে দেবনগড় বাজারে দেখা যায় বিভিন্ন গাছে টাঙ্গানো এই রকম পোষ্টার। পোষ্টারে গিয়াস উদ্দীন ফকির নামে একজন ফকির নিজেকে দেবনগড় ইউনিয়নের ফকিরের সভাপতি দাবী করে দাওয়াত পেতে নিজের ফোন নাম্বার ঠিকানাসহ গাছে গাছে পোষ্টারিং করেছেন।

গিয়াস উদ্দীন নামে ওই ফকির বলেন, অনেক সময় অনেকেই আমাদের খোজ পায় না। যার কারণে দেবনগড় ইউনিয়নে আমরা প্রায় ৩ মাস ধরে এই পোষ্টারের ব্যাবস্থা করেছি। এই পোষ্টারের মাধ্যমে মোটামুটি ভালো সাড়া পাচ্ছি। যদি কারো ফকির দাওয়াত, কুল ও দোয়া কালাম হয়ে থাকে তারা আমাদের ফোন দেয়, তখন আমরা ২-৩ জন যাই।

যেভাবে নিউজ পাঠাবেননিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ [email protected] এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই পঞ্চগড় জেলার সম্পর্কিত হতে হবে।

এখানে আপনার মন্তব্য  জানান

Back to top button