তেঁতুলিয়ায় যথাযোগ্য মর্যাদায় সুবর্ণ জয়ন্তীর মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

শেয়ার করুন

তেঁতুলিয়ায় যথাযোগ্য  মর্যাদায় সুবর্ণ জয়ন্তীর  মহান স্বাধীনতা ও জাতীয়  দিবস পালিত
ছবি: পঞ্চগড় অনলাইন ডটকম

পঞ্চগড় জেলাধীন তেঁতুলিয়া উপজেলায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় সুবর্ণ জয়ন্তীর মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।

শুক্রবার (২৬ মার্চ ২০২১) সকাল ৬ টায় তেঁতুলিয়া সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় স্মৃতিসৌধে ৩১ বার তোপধ্বনিসহ পুষ্পার্ঘ অর্পণের মাধ্যমে এই কর্মসুচীর শুভ সূচনার উদ্ধোধন হয়।

এই পলিত হওয়া দিবসে সূর্যদ্বয়ের সাথে সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) সোহাগ চন্দ্র সাহা, উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী মাহামুদুর রহমান ডাবলু, সহকারী কমিশনার(ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: মাসুদুল হক, তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবু ছায়েম মিয়া, বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি মো: ইয়াছিন আলী মন্ডল, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান ও সাংবাদিকসহ পুষ্পার্ঘ অর্পণ করেন।

এছাড়াও সকাল থেকেই মুক্তিযোদ্ধা সংসদ, আমরা মুক্তিযোদ্ধা সস্তানসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের র‌্যালী ও স্মৃতিস্তম্ভে পুষ্পমাল্য অর্পনের মধ্যে দিয়ে দিবসটির আনুষ্ঠানিকতা ঘটে।

সকাল ৮টায় তেঁতুলিয়া সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় পতাকা উত্তোলন, মার্চ পাস্ট, কুচকাওয়াজ শারীরিক কসরত শুরু হয়।

মার্চ পাস্ট-এ পুলিশ, আনসার-ভিডিপি, ফায়ার সার্ভিস কর্মকর্তারা অংশ নেন। সকাল ১১টায় বীর মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়।

দুপুরে ক্রীড়া অনুষ্ঠান এবং হাসপাতাল, এতিম খানা ও লিল্লাহ বোডিং এ উন্নতমানের খাবার পরিবেশন করা হয়। বিকেল অনুষ্ঠিত হয় প্রীতি ফুটবল ম্যাচ। সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে দিবসটির সমাপনী ঘটবে।

যেভাবে নিউজ পাঠাবেননিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ [email protected] এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই পঞ্চগড় জেলার সম্পর্কিত হতে হবে।

এখানে আপনার মন্তব্য  জানান

মন্তব্য করুন

Back to top button