ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

শেয়ার করুন

পঞ্চগড়ের বোদা উপজেলায় ট্রাকের ধাক্কায় ভবেশ চন্দ্র রায় (৫২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

এসময় গুরুতর আহত হয়েছেন ফনি রায় (৪০) নামের মোটরসাইকেলের অপর আরোহী। শনিবার (২১ নভেম্বর) দুপুরে উপজেলার সাকোয়া এলাকায় বোদা-দেবীগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

ভবেশ চন্দ্র রায় ঠাকুরগাঁও সদর উপজেলার শুকানপুকুড়ি ইউনিয়নের ঝাটিভাঙ্গা এলাকার সমলু রায়ের ছেলে এবং ফনি রায় একই এলাকার শচীন রায়ের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দুপুরে দেবীগঞ্জ থেকে ভবেশ ও ফনি তারা দুজনে মোটর সাইকেল যোগে বোদা যাওয়ার সময় সাকোয়া বাজার এলাকায় গেলে এসময় বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি দ্রুত গামী ট্রাক তাদের মোটর সাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মোটর সাইকেল আরোহী ভবেশ চন্দ্র রায় মারা যায় এবং অপর মোটর সাইকেলের আরোহী ফনি ভূষন রায় গুরুতর আহত হন। পরে স্থানীয়রা ফনি ভূষনকে আহত অবস্থায় দ্রুত উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করলে তার শারিরিক অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হায়দার মোঃ আশরাফুজ্জামান ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল আরোহীর নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান,ঘাতক ট্রাকটিকে জব্দ করা হলেও চালক ও তার সহকারীরা পালিয়ে গেছে। এ বিষয়ে নিহতের পরিবারের সিদ্ধান্ত মোতাবেক পরবর্তী আইনি পদক্ষেপ গ্রহন করা হবে।

যেভাবে নিউজ পাঠাবেননিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ [email protected] এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই পঞ্চগড় জেলার সম্পর্কিত হতে হবে।

এখানে আপনার মন্তব্য  জানান

Back to top button