ট্রাকের ধাক্কায় বাবা-ছেলে নিহত

শেয়ার করুন

পঞ্চগড় সদর উপজেলায় দ্রুত গতির ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মমির উদ্দীন (৬৫) এবং তার ছেলে রেজাউল করিম (৪০) নিহত হয়েছেন। এ ঘটনায় ঘাতক ট্রকাটিকে জব্দ করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) দুপুরে উপজেলার অমরখানা ইউনিয়নের বোর্ডবাজার এলাকার তেঁতুলিয়া-পঞ্চগড় মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পৌরসভার ১নং ওয়ার্ডের মিঠাপুকুর এলাকার মমির উদ্দীন এবং তার ছেলে রেজাউল মোটরসাইকেলে করে পঞ্চগড় থেকে তেঁতুলিয়ার দিকে যাচ্ছিলেন। বোর্ডবাজার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুত গতির ট্রাক তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে বাবা-ছেলে দুই জনই মহাসড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা জানান, ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে।

সূত্র
risingbd
যেভাবে নিউজ পাঠাবেননিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ panchagarhonline@gmail.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই পঞ্চগড় জেলার সম্পর্কিত হতে হবে।

এখানে আপনার মন্তব্য  জানান

বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, পঞ্চগড় অনলাইন ডট কম এর দায়ভার নেবে না।
Back to top button