ছেলের হাতে মা খুন

শেয়ার করুন

ছেলের হাতে মা খুন

পঞ্চগড়ে নেশার টাকা না দেয়ায় জয়তুন নেছা (৫০) নামে এক নারীকে হত্যা করেছে তার নিজ ছেলে। এ ঘটনায় পলাতক রয়েছে মাদকগ্রস্থ শহিদুল ইসলাম (৩২)।

শনিবার (৩ এপ্রিল ২০২১) দুপুর আনুমানিক ১টার সময় পঞ্চগড় সদর উপজেলার মিঠাপুকুর এলাকায় তার নিজ বাড়িতে উক্ত ঘটনাটি ঘটে। নিহত জয়তুন নেছা একই এলাকার আব্দুল মজিদের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানাযায়, জয়তুনের ছেলে শহিদুল নেশা করতো। কয়েকবার নেশার দায়ে মামলাও হয়েছে। শনিবার (৩ এপ্রিল) হঠাৎ দুপুরে তার বাড়ির আশপাশের লোকজন চিৎকারের আওয়াজ শুনে ঘটনাস্থলে গিয়ে দেখে টিউবঅয়েল পাড়ে জয়তুনের গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। অপরদিকে শহিদুলকে পালিয়ে যেতে দেখেন স্থানীয়রা। ঘটনাস্থল থেকে স্থানীয়রা দ্রুত জয়তুনকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জয়তুনকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ধারণা করা হচ্ছে নেশার টাকা না দেয়ায় মাকে হত্যা করে ছেলে শহিদুল।

পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মোঃ রাকিবুল হাসান জানান, ভিকটিমকে আমরা প্রাথমিক অবস্থায় মৃত অবস্থায় পেয়েছি। তার গলার বাম পাশের্ব ধারালো অস্ত্রের চিহ্ন রয়েছে। তার মৃত্যর কারণ সম্পর্কে জানতে হলে ময়না তদন্ত জরুরী।

অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সফিকুল ইসলাম জানান, প্রাথমিকভাবে আমরা জানতে পারলাম নেশাগ্রস্থ ছেলের হাতে মা খুন হয়েছে। আসামীকে গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

যেভাবে নিউজ পাঠাবেননিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ [email protected] এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই পঞ্চগড় জেলার সম্পর্কিত হতে হবে।

এখানে আপনার মন্তব্য  জানান

মন্তব্য করুন

Back to top button