গ্রামীণ জনগোষ্ঠীর উন্নয়নে প্রচার কার্যক্রম শক্তিশালীকরণ শীর্ষক মহিলা সমাবেশ অনুষ্ঠিত

শেয়ার করুন

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় গ্রামীণ জনগোষ্ঠীর উন্নয়নে প্রচার কার্যক্রম শক্তিশালীকরণ শীর্ষক প্রকল্পের আওতায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। পঞ্চগড় জেলা তথ্য অফিসের আয়োজনে, উপজেলার সোনাহার, বালিকা উচ্চ বিদ্যালয়ে এক মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয় ।

এ সভায় বীরমুক্তিযোদ্ধা শ্রী সুভাষ চন্দ্র মোহন্ত এর সভাপতিত্বে, এসময় উপস্থিত ছিলেন, প্রধান শিক্ষক মোঃ আব্দুর রাজ্জাক, সহকারী প্রধান শিক্ষক মোঃ আজিজুল হক, সহকারী শিক্ষক শ্রী জয়প্রকাশ রায় প্রমূখসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

এসময় উপস্থিত থেকে অথিতিরা স্বাগত বক্তব্য রাখেন। গণযোগাযোগ অধিদপ্তরের ও পঞ্চগড় জেলা তথ্য অফিসার মোঃ হায়দার আলী বলেন, গ্রামীণ জনগোষ্ঠীর উন্নয়নে প্রচার কার্যক্রম শক্তিশালীকরণ শীর্ষক প্রকল্পের অধীন গ্রামীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নের লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশেষ ১০টি উদ্যোগ যথা: একটি বাড়ী একটি খামার প্রকল্প, আশ্রয়ন প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কার্যক্রম, নারীর ক্ষমতায়নের কার্যক্রম সমূহ, সবার জন্য বিদ্যুৎ, সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসূচি, কমিউনিটি ক্লিনিক ও শিশু বিকাশ, বিনিয়োগের বিকাশ ও পরিবেশ সুরক্ষা কার্যক্রমসমূহের ব্র্যান্ডিংসহ মাদকের ভয়াবহতা, বাল্যবিবাহ ও সন্ত্রাস বিরোধী কার্যক্রম প্রতিরোধে বিশেষ কার্যক্রম গ্রহণ এছাড়াও সরকারের বৃহৎ প্রকল্পসমূহ সম্পর্কে জনগনকে তথ্য প্রদান ও উদ্বুদ্ধকরণের মাধ্যমে উন্নয়নের ধারাকে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে এ মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় তৃণমূল পর্যায়ের স্কুল শিক্ষার্থীসহ প্রায় দেড় শতাধিক মহিলা অংশগ্রহন করেন এবং সরকারের উন্নয়ন কর্মকান্ড নিয়ে চলচ্চিত্র প্রদর্শন করা হয়।

যেভাবে নিউজ পাঠাবেননিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ panchagarhonline@gmail.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই পঞ্চগড় জেলার সম্পর্কিত হতে হবে।

এখানে আপনার মন্তব্য  জানান

বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, পঞ্চগড় অনলাইন ডট কম এর দায়ভার নেবে না।

মন্তব্য করুন

Back to top button