করোনা: জেলায় নতুন করে ০৩ জন সনাক্ত | মোট আক্রান্ত ১১৮

শেয়ার করুন

আজ (১৮ জুন) জেলার ৩০ জনের নমুনা পরীক্ষা করে নতুন তিনজনের শরীরে করোনা সনাক্ত হয়েছে। সদরে আক্রান্তদের মধ্যে জগদল মৌলভীপাড়া গ্রামের একজন পুরুষ (বয়স- ৭৫) ও পৌরসভা এলাকার কামাতপাড়া গ্রামের একজন পুরুষ (বয়স-৬০) এবং বোদা উপজেলার কামারপাড়া গ্রামের একজন পুরুষ (বয়স-৩৫)। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১১৮ জনে। আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেন সিভিল সার্জন ডা. ফজলুর রহমান।

সিভিল সার্জন ডাঃ মোঃ ফজলুর রহমান জানান, এ পর্যন্ত জেলায় ১১৮ জন আক্রান্তের মধ্যে তেঁতুলিয়ায় ১৩ জন, সদরে ৩৮ জন, আটোয়ারীতে ০৯ জন, বোদায় ১১ জন এবং দেবীগঞ্জে ৪৭ জন।

ইতিমধ্যে জেলার ৫ উপজেলায় মোট ৭০ জন করোনা থেকে সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং তিন জন করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। তাদের মধ্যে বোদা উপজেলার একজন ও দেবীগঞ্জ উপজেলার একজন এবং সদর উপজেলার বীরমুক্তিযোদ্ধা আলহাজ আঃ সামাদ (৭৫) রংপুরে চিকিৎসাধীন অবস্থায় ১৩ জুন মৃত্যুবরন করেছেন। আজকে উনার রিপোর্ট পজেটিভ এসেছে।।

পঞ্চগড় অনলাইন/শা

যেভাবে নিউজ পাঠাবেননিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ panchagarhonline@gmail.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই পঞ্চগড় জেলার সম্পর্কিত হতে হবে।

এখানে আপনার মন্তব্য  জানান

বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, পঞ্চগড় অনলাইন ডট কম এর দায়ভার নেবে না।

মন্তব্য করুন

Back to top button