করতোয়া নদীতে গোসল করতে নেমে স্কুলছাত্রের মৃত্যু

শেয়ার করুন

করতোয়া নদীতে গোসল করতে নেমে স্কুলছাত্রের মৃত্যু

পঞ্চগড় করতোয়া নদীতে গোসল করতে নেমে  শ্রী রাহুল চন্দ্র বণিক (১৩) নামের এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে ।

সোমবার (১৯ এপ্রিল) দুপুরে  তুলার ডাঙ্গা  করতোয়া নদীতে  এ ঘটনাটি ঘটে।  রাহুল চন্দ্র বণিক পঞ্চগড়  পৌর এলাকার  রাজনগর বানিয়াপাড়া  এলাকার অরুণ চন্দ্র বণিক এর ছেলে ।  এবং পঞ্চগড়  মেবিক স্কুলের পঞ্চম শ্রেণীর ছাত্র ।

পরিবার ও স্থানীয় লোকজনের সাথে কথা বলে জানা গেছে । তার দাদার  ছেলে  বর্ষ বণিক ( ১৪ ) ও অন্তর বনিক (১৫ ) কে নিয়ে রাহুল চন্দ্র বণিক করতোয়া নদীতে গোসল করতে গেছে । গোসল করার সময়  হঠাৎ করে  নদীর ১০ থেকে  ১২ ফিট  গভীরে তলিয়ে যায়  তিনজনেই । নদীতে পাথর শ্রমিকরা  দ্রুত তাদেরকে উদ্ধার করে। পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক  রাহুল চন্দ্র বণিক কে মৃত ঘোষণা করেন ।

জানা যায় পঞ্চগড় করতোয়া নদীতে ড্রিজার  মেশিন দিয়ে বালু উত্তোলনের কারণে নদীর গভীরতা সৃষ্টি হয়েছে । এতে নদীর মাঝখানে  হয়েছে উঁচু-নিচু  কোথাও এমনও গভীরতা । এতে মরণ ফাঁদে পরিণত হয়েছে করতোয়া নদী ।

এ বিষয়ে পঞ্চগড়  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাস আহমেদ  পানিতে পড়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন । এবং বলেন, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

যেভাবে নিউজ পাঠাবেননিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ [email protected] এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই পঞ্চগড় জেলার সম্পর্কিত হতে হবে।

এখানে আপনার মন্তব্য  জানান

বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, পঞ্চগড় অনলাইন ডট কম এর দায়ভার নেবে না।

মন্তব্য করুন

Back to top button