উৎসাহ এর উষ্ণতায় হাসি ফুটলো অসহায় শীতার্তদের।

শেয়ার করুন

আজ ০৭ জানুয়ারি ২০২০-এ চট্টগ্রামের উৎসাহ সামাজিক সংগঠন এর সদস্যরা “উষ্ণতা আসবে শীতার্ত হাসবে” এই স্লোগানকে ধারণ করে পঞ্চগড় সদর উপজেলার জগদল বাজার থেকে ৫/৬ পশ্চিমে বেংগু পাড়া, আগা ঠিলা পাড়া এবং পশ্চিম ঠিলা পাড়া গ্রামের অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন।

বেংগু পাড়া হাফেজিয়া মাদ্রাসায় অধ্যয়নরত শিক্ষার্থীদের মাঝেও প্রয়োজনীয় কম্বল বিতরণ
বেংগু পাড়া হাফেজিয়া মাদ্রাসায় শিক্ষার্থীদের কম্বল বিতরণ

একই সাথে বেংগু পাড়া হাফেজিয়া মাদ্রাসায় অধ্যয়নরত শিক্ষার্থীদের মাঝেও প্রয়োজনীয় কম্বল বিতরণ করে উৎসাহ সামাজিক সংগঠন। এতে উপস্থিত ছিলেন বেংগু পাড়া গ্রামের একজন গ্রাম্য ডাক্তারসহ উৎসাহ সামাজিক সংগঠনের -এর এডমিন যথাক্রমে মোহাম্মদ ইসরাফিল, জিসান আহমেদ স্বাধীন, ফয়সাল চৌধুরী, মোঃ নিহাল সাদ্দাম, দিনাজপুর টিমের লিডার মিজানুর রহমান মিজু।

উৎসাহ এর উষ্ণতায় হাসি ফুটলো অসহায় শীতার্তদের।
উৎসাহ এর উষ্ণতায় হাসি ফুটলো অসহায় শীতার্তদের।

এছাড়াও বিশেষ সহযোগিতায় ছিলেন “আমাদের পঞ্চগড় সামাজিক সংগঠন” এর তিনজন সদস্য মাহফুজার রহমান, মোকছেদুল ইসলাম এবং সজীব রায় দীপ।

 

উৎসাহ সংগঠন সম্পর্কে জানুন !

উৎসাহ এর উষ্ণতায় হাসি ফুটলো অসহায় শীতার্তদের।
উৎসাহ এর উষ্ণতায় হাসি ফুটলো অসহায় শীতার্তদের।

“উৎসাহ” সামাজিক সংগঠন(USS) যেকোন প্রয়োজনে সমাজের সকল স্তরের মানুষের পাশে থাকার জন্য আমরা দৃঢ়প্রতিজ্ঞা। আমরা হিংসা-বিদ্বেষ চাই না। আমাদের লক্ষ্য সুন্দর সমাজ।

“উৎসাহ” সামাজিক সংগঠন(USS) সমাজের অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষগুলোর কথা ভেবে একসাথে কাজ করা শুরু করে। আমরা কাজ করি পথশিশুদের জন্য, অসহায় দুঃস্থ মানুষদের জন্য, গরীব ও মেধাবী শিক্ষার্থীদের জন্য, বন্যা কবলিত মানুষদের জন্য, অসহায় শীতার্ত মানুষদের জন্য, এবং যেকোনো রোগীর রক্তের প্রয়োজনে আমরা কাজ করে থাকি। রক্তের প্রয়োজনে আমাদের সাথে যোগাযোগ করুন, সেক্ষেত্রে কিছু জিনিস জানা আবশ্যক ১.রোগীর সমস্যা ২.কোন হাসপাতালে ভর্তি আছে ৩.ওয়ার্ড নং ৪.বেড নং ৫.রক্তের গ্রুপ ৬.কত ব্যাগ রক্ত লাগবে ৭.সরাসরি রোগীর লোক যোগাযোগ করবেন।

উৎসাহ ফেসবুক গ্রুপ

যেভাবে নিউজ পাঠাবেননিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ [email protected] এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই পঞ্চগড় জেলার সম্পর্কিত হতে হবে।

এখানে আপনার মন্তব্য  জানান

বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, পঞ্চগড় অনলাইন ডট কম এর দায়ভার নেবে না।

মন্তব্য করুন

Back to top button