ইউনিয়ন পরিষদের কক্ষ থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

শেয়ার করুন

পঞ্চগড়ে ইউনিয়ন পরিষদ ভবন থেকে ফাঁস লাগা অবস্থায় সুজন ইসলাম (২৫) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) সকালে পঞ্চগড় সদর ইউনিয়ন পরিষদ ভবনের দ্বিতীয়তলার একটি কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত সুজন জগদল গোয়ালপাড়া গ্রামের কচিমদ্দীনের ছেলে।

স্থানীয় ও পরিষদ সূত্রে জানা যায়, বুধবার (২৪ আগস্ট) রাতে জগদল এলাকায় একটি মসজিদের ব্যাটারি চুরি করতে গিয়ে ধরা পড়েন সুজন ও জাহেদুল। পরে স্থানীয়রা চেয়ারম্যানকে খবর দিয়ে তাদের পরিষদে নিয়ে যায়। এ বিষয়ে সকালে পরিষদে সালিশ বসার কথা ছিল। রাতে পরিষদের দ্বিতীয়তলায় পৃথক কক্ষে তাদের রেখে সবাই চলে যান। সকালে ডিউটিরত গ্রামপুলিশ তাদের দেখাশোনা করে তাদের জন্য খাবার আনতে যায়। খাবার এনে সুজনের রুমে গিয়ে তাকে গলায় গামছা দিয়ে রুমের ফ্যানের সঙ্গে ফাঁস লাগানো অবস্থায় দেখতে পেয়ে পরিষদের সবাইকে খবর দেন তিনি।

পুলিশ খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে। একই সময় চুরির জন্য আটক জাহেদুল নামে অপর যুবককে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। জাহেদুল জগদল এলাকার মোহাম্মদ আলীর ছেলে।

পঞ্চগড় সদর থানার ওসি আব্দুল লতিফ মিঞা বলেন, খবর পেয়ে সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

যেভাবে নিউজ পাঠাবেননিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ panchagarhonline@gmail.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই পঞ্চগড় জেলার সম্পর্কিত হতে হবে।

এখানে আপনার মন্তব্য  জানান

বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, পঞ্চগড় অনলাইন ডট কম এর দায়ভার নেবে না।
Back to top button